ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

বরিশাল বিভাগে ২১ জন হোম কোয়ারেন্টাইনে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
বরিশাল বিভাগে ২১ জন হোম কোয়ারেন্টাইনে

বরিশাল: বরিশাল বিভাগে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে বিদেশ ফেরত একজনসহ মোট ২১ জনকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

শনিবার (১৪ মার্চ) বিকেলে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের সহকারী পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মণ্ডল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার বরিশাল বিভাগে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে আরও চারজনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এদের মধ্যে তিনজন বরিশালের বিভিন্ন উপজেলার ও একজন ইটালি ফেরত। তার বাড়ি ভোলা সদর উপজেলায়। এ নিয়ে গত তিনদিনে বরিশাল বিভাগে মোট ২১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব মণ্ডল বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত বরিশাল বিভাগের চার জেলার (বরিশাল, ঝালকাঠি, ভোলা ও পটুয়াখালী) মোট ২১ জনকে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে বরিশাল জেলার ১০ জন, পটুয়াখালীর পাঁচজন ও ঝালকাঠীর পাঁচজন এবং ভোলার একজন।

হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মধ্যে এখন পর্যন্ত কারও শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি বলেও জানান বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।