ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মানিকগঞ্জে নতুন ৫২সহ ২২১ জন ‘হোম কোয়ারেন্টাইনে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
মানিকগঞ্জে নতুন ৫২সহ ২২১ জন ‘হোম কোয়ারেন্টাইনে’

মানিকগঞ্জ: মানিকগঞ্জে বিদেশফেরত আরও ৫২ জনকে ‘হোম কোয়ারেন্টাইনে; রাখা হয়েছে।  এ নিয়ে গত পাঁচ দিনে মানিকগঞ্জের বিভিন্ন উপজেলায় বিদেশফেরত ২২১ জনকে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে।

শনিবার (১৪ মার্চ) নতুন করে ৫২ জনকে পর্যবেক্ষণের জন্য চিহ্নিত করা হয়েছে। তাদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ না থাকলেও বিদেশ থেকে আসায় তাদের নিজ নিজ বাড়িতে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

 

জেলা সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে জানা গেছে, বিদেশ থেকে আসা অনেক ব্যক্তিরা নিজ নিজ এলাকায় অবাধে ঘুরে বেড়াচ্ছেন। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা তারা অনেকেই মানছেন না। এতে করে স্থানীয়দের মধ্যে কিছুটা আতঙ্ক বিরাজ করছে।

মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ বাংলানিউজকে বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়েছে। না হলে এটা ছড়িয়ে যেতে পারে।  

তিনি আরও জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সদর হাসপাতালে ১৭ বেডের আইসোলেশন ইউনিট প্রস্তুত রাখা হয়েছে। এছাড়াও প্রস্তুত আছে ১০০ শয্যার কোয়ারেন্টাইন ইউনিট।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।