bangla news

বরিশালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা-ছানি অপারেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ৩:১৪:২৯ পিএম
বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল নগরের রুপাতলীর এ ওয়াহেদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন সেবা দেওয়া হয়েছে।

বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও এ ওয়াহেদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আব্দুস সালাম মিয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী স্মরণে তার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।

পটুয়াখালী মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ ডা. এস এম আব্দুল হাসানের নেতৃত্বে একটি মেডিক্যাল টিম এ চিকিৎসা সহায়তা দেয়।

সকাল থেকে শুরু হওয়া দিনভর এ চিকিৎসা সেবা কর্মসূচিতে কমপক্ষে ৫০০ জন রোগীকে সেবা দেওয়া হবে। তবে রোগীর সংখ্যা বেশি হলে সময় বাড়ানো হবে বলে জানান আয়োজকরা।

মরহুম আব্দুস সালাম মিয়ার ছেলে ও ব্যবসায়ী ওয়াহিদ আনাম তানু জানান, এ ক্যাম্পে সব রোগীদের চোখের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তবে যাদের ছানি অপারেশন ও চোখে লেন্সের প্রয়োজন হবে তাদের তালিকা আমরা আলাদাভাবে তৈরি করে রাখছি। পরে রাহাত আনোয়ার হাসপাতালে আমাদের অর্থায়নে তাদের ছানি অপারেশন ও চোখে লেন্স বসানো হবে।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-20 15:14:29