bangla news

করোনা সন্দেহে চীনা নারী রমেকে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৮:৪৯:২৫ পিএম
রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল

নীলফামারী: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে নীলফামারীর উত্তরা ইপিজেডের এক চীনা নারী শ্রমিককে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে রমেক হাসপাতালের আইসোলেশন বিভাগের করোনা ইউনিটের তত্ত্বাবধায়ক হুমায়ুন কবির বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি জানান, ওই চীনা নাগরিকের নাম জিংজং (২৯)। জ্বর, সর্দি ও বুকে ব্যথা নিয়ে রোববার দুপুরে তিনি রমেক হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে তিনি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের করোনা ইউনিটে রয়েছেন। তাকে পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। গত ৪ ফেব্রুয়ারি জিংজং চীন থেকে বাংলাদেশে আসেন। তিনি নীলফামারীর উত্তরা ইপিজেডে চাইনিজ একটি কোম্পানিতে কর্মরত।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. রোস্তম আলী জানান, জিংজংকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) লোকজন এসে প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিয়ে যাবেন। আইইডিসিআরের সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 20:49:25