bangla news

করোনা সন্দেহে রমেকে আরও একজন ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১০ ৪:৪৬:৪৯ এএম
করোনা সন্দেহে রমেকে আরও একজন ভর্তি

করোনা সন্দেহে রমেকে আরও একজন ভর্তি

রংপুর: রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগের করোনা ইউনিটে আরেকজন চীন ফেরত শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে। 

রোববার (৯ ফেব্রুয়ারী) রাত ১১টা ৫৫মিনিটে তাকে ভর্তি করা হয়। তার নাম আলামিন, বাড়ি লালমনিরহাটের কালিগঞ্জের চলবলার মদনপুরে। করোনার তেমন কোনো আলামত পাওয়া না গেলেও সতর্কতা হিসেবে তাকে করোনা ইউনিটে ভর্তি করেছে মেডিকেল কর্তৃপক্ষ।      

আইসোলেশন বিভাগের তত্ত্বাবধায়ক হুমায়ুন কবির জানান, চীন ফেরত ওই শিক্ষার্থী ইয়াংহু বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতো। রোববার (৯ ফেব্রুয়ারি) সকাল ৭টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামে। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়। রাত ১০টায় তিনি তার নিজ বাড়ি কালিগঞ্জে আসেন। এখানে আসার পর তার বমি এবং শারীরিক দুর্বলতা দেখা দিলে দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তৃপক্ষ তাকে হাসপাতালের আইসোলেশন বিভাগের করোনা ইউনিটে ভর্তি করেছেন।
 
এদিকে শনিবার (৮ ফেব্রুয়ারি) থেকে সেখানে চিকিৎসাধীন আছেন চীন ফেরৎ আরেক শিক্ষার্থী তাশদীদ হোসেন। তার শরীরের ঘাম রক্ত এবং লালার নমুনা আইইডিসিআরের ল্যাব টেকনিশিয়ান নিয়ে গেছেন। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) এ বিষয়ে চূড়ান্ত রিপোর্ট দেবে আইইডিসিআর।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
ওএফবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-10 04:46:49