ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

হেলথ রির্পোটার্স ফোরামের সভাপতি তৌফিক, রাব্বি সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
হেলথ রির্পোটার্স ফোরামের সভাপতি তৌফিক, রাব্বি সম্পাদক

ঢাকা: স্বাস্থ্য বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের (বিএইচআরএফ) ২০২০-২১ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে কালের কণ্ঠের ডেপুটি চিফ রিপোর্র্টার তৌফিক মারুফ সভাপতি এবং যুগান্তরের রিপোর্টার রাশেদ রাব্বিকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। 

শুক্রবার (৩১ জানুয়ারি) রাজধানীর সেগুন রেস্টুরেন্টে ফোরামের বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন ইত্তেফাকের সিটি এডিটর বিএইচআরএফের সিনিয়র সদস্য আবুল খায়ের।

 

এর আগে বিদায়ী সাবেক ও বর্তমান সভাপতি তৌফিক মারুফের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সাধারণ সম্পাদক নিখিল মানখিন এবং কোষাধ্যক্ষ নেসার উদ্দিন বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন। সভায় বিস্তারিত আলোচনার পর কণ্ঠভোটে প্রতিবেদন দু’টি পাস হয়।

এছাড়া নতুন কমিটির সহ-সভাপতি পদে জান্নাতুল বাকেয়া কেকা (চ্যানেল আই) ও হামিম উল কবীর (নয়া দিগন্ত), যুগ্ম সাধারণ সম্পাদক সেবিকা দেবনাথ (ভোরের কাগজ), কোষাধ্যক্ষ নেসার উদ্দিন আহমেদ (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক রাজবংশী রায় (সমকাল), প্রকাশনা ও গবেষণা সম্পাদক মনজুর মাসুদ (নিউ এইজ) নির্বাচিত হন।  

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে শিশির মোড়ল (প্রথম আলো), নিখিল মানখিন (জনকণ্ঠ), নূরুল ইসলাম হাসিব (বাংলাদেশ পোস্ট), মাজেদুল নয়ন (বার্তা ২৪), দিনার সুলতানা (বিটিভি), মাইনুল হাসান সোহেল (ইনকিলাব), মোরশেদ রহমান (বাসস) নির্বাচিত করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
এমএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।