bangla news

চিকিৎসকদেরকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৪ ৬:৩১:২২ পিএম
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী। ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী। ছবি: বাংলানিউজ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া চিকিৎসকদের প্রতি বিবেক, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) প্রফেসর রশিদউদ্দিন আহমেদ সেমিনার হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারি বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। 

উপাচার্য প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, প্রত্যেককে নিজের বিবেকের কাছে প্রশ্ন করতে হবে। তবেই সততার সঙ্গে দায়িত্ব পালনের পথ সুগম হবে। রোগীরা চিকিৎসকদের কাছে অনেক আশা নিয়ে আসেন। আন্তরিকতার সাথে চিকিৎসাসেবা দান, সুন্দর আচরণ ও ব্যবহার এবং ভালোবাসা দিয়ে রোগীর মন জয় করতে হবে। সবাইকেই নিজ নিজ স্থান থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। 

নিউরোসার্জারি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. এটিএম মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ সিকদারসহ নিউরোসার্জারি বিভাগের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এমএএম/এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-24 18:31:22