ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

বসুন্ধরা চক্ষু হাসপাতালের বিনামূল্যে চিকিৎসাসেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
বসুন্ধরা চক্ষু হাসপাতালের বিনামূল্যে চিকিৎসাসেবা

ব্রাহ্মণবাড়িয়া: প্রায় তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন বসুন্ধরা আই হসপিটাল ও রিসার্চ ইনস্টিটিউটের চিকিৎসকরা। 

শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামে আয়োজিত ‘বিনামূল্যে চক্ষু চিকিৎসা’ ক্যাম্পে এ সেবা দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপ ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে পরিচালিত বসুন্ধরা আই হসপিটাল ও রিসার্চ ইনস্টিটিউট, প্রফেসর মাহবুব আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠান রেজাউর রহমান ভূঁইয়া-আরশেদা খাতুন মেডিকেল সেন্টার ও ক্লিনিকের যৌথ উদ্যোগে এ চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

রেজাউর রহমান ভূঁইয়া-আরশেদা খাতুন মেডিকেল সেন্টার ও ক্লিনিকে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রোগীরা বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ওষুধ নেন। এ সময় অপারেশনের জন্য বাছাই করা রোগীকে ঢাকায় নিয়ে বিনামূল্যে সেবা দেওয়া হবে বলে জানানো হয়।

চিকিৎসা নিতে আসা কয়েকজন রোগী বলেন, আমাদের গ্রামে চোখের ডাক্তার আসাতে আমাদের কোনো টাকা পয়সা লাগে নাই। চোখের সব সমস্যা বলতে পারছি। অপারেশনের দরকার হলেও ঢাকায় নিয়ে বিনামূল্যে করাবে।  

চিকিৎসা সেবা দেন বসুন্ধরা আই হসপিটাল ও রিসার্চ ইনস্টিটিউটের পরিচালক (অবৈতনিক) প্রফেসর ডা. সালেহ আহমেদ, ডা. এম এ খালেক, ডা. নাবিদ ইবনে নাসির। এ সময় প্রফেসর মাহবুব আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রফেসর মাহবুব আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬,  ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa