bangla news

দেশের প্রথম আন্তর্জাতিক অ্যাক্রেডিটেশন পেলো থাইরোকেয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৭:৩৭:৫৩ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকা: বাংলাদেশে প্রথমবারের মতো ডিজিটাল ল্যাব হিসেবে অ্যাক্রেডিটেশনে গোল্ড স্ট্যান্ডার্ডখ্যাত  ‘কলেজ অব আমেরিকান প্যাথলজিস্ট অ্যাক্রেডিটেশন’ (ক্যাপ) অর্জন করলো ‘থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেড’।

সোমবার (১৮ নভেম্বর) থাইরোকেয়ার’র পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। 
 
বিজ্ঞপ্তিতে জানানো হয়, মানসম্পন্ন সেবা পৌঁছে দিয়ে সুনাম অর্জন করা থাইরোকেয়ার বাংলাদেশ বর্তমানে প্রতি মাসে ৩০ হাজারেরও বেশি পরীক্ষা সম্পন্ন করছে। প্রতিষ্ঠানটির নিয়মিত গ্রাহকের সংখ্যা ইতোমধ্যেই ১২ হাজার ছাড়িয়েছে, যা প্রতিনিয়ত বেড়েই চলেছে।
 
রোববার (১৯ নভেম্বর) প্রতিষ্ঠানটির পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্যাপ অ্যাক্রেডিটেশন অর্জনকে কেন্দ্র করে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ভবিষ্যৎ নেতৃত্বকে উৎসাহ দেওয়ার লক্ষ্যে ‘থাইরোকেয়ার নিয়াজ মুর্শেদ লিডারশিপ স্কলারশিপ অ্যাওয়ার্ড’ দেওয়া হয়। অনুকরণীয় নেতৃত্বের ফলে স্থানীয় স্কুল ও কলেজ পর্যায়ের ১৫ থেকে ১৮ বছর বয়সী মোট ১১ জনকে এ বছরের পুরস্কার হিসেবে এক লাখ টাকা ও এক বছরের জন্যে থাইরোকেয়ার মেম্বারশিপ দেওয়া হয়।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী। 

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন- থাইরোকেয়ার টেকনোলজিস ম্যানেজিং ডিরেক্টর ড. এভেলুমানি ও থাইরোকেয়ার বাংলাদেশের চেয়ারম্যান রিয়াজ ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এমএএম/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 19:37:53