bangla news

নিবন্ধন না থাকায় ডাক্তারকে ১ লাখ টাকা জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-১৮ ৮:৪৫:৫৩ এএম

চট্টগ্রামে বিএমডিসির নিবন্ধন ছাড়া এক ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালত ১ লাখ টাকা জরিমানা করেছে। অভিযুক্ত ব্যক্তি ‘আর টমাস মারমা’ নিজেকে আকুপাংচার বিশেষজ্ঞ পরিচয় দিয়ে নামের আগে ডা. লিখেছিলেন।

চট্টগ্রাম: চট্টগ্রামে বিএমডিসির নিবন্ধন ছাড়া এক ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালত ১ লাখ টাকা জরিমানা করেছে। অভিযুক্ত ব্যক্তি ‘আর টমাস মারমা’ নিজেকে আকুপাংচার বিশেষজ্ঞ পরিচয় দিয়ে নামের আগে ডা. লিখেছিলেন।

রোববার দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছমিন পারভীন তিবরীজী ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন।

অভিযানে থাকা সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা ডা. কাজী মো. আশিক আমান বাংলানিউজকে জানান, চট্টগ্রাম নগরীর মোমিন রোডের কদম মোবারক এলাকায় ম্যাগনাম ডায়াগনস্টিক সেন্টারে আর টমাস মারমা দীর্ঘদিন ধরে নামের আগে ডা. লিখে রোগী দেখছিলেন।

এ ব্যাপারে আর টমাস মারমা বাংলানিউজকে জানান, আমি ভুয়া ডাক্তার নই। ১৬ বছর ধরে এ জায়গায় প্রাকটিস করে আসছি। চীন থেকে পাস করে এসেছি। কিন্তু বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলে (বিএমডিসি) নিবন্ধনের জন্য গিয়েছিলাম। পরে যোগাযোগ করতে বলেছিল তারা। আমি যত দ্রুত সম্ভব নিবন্ধন করে ফেলব।

এদিকে, অনুপ কুমার দাশ নামে আরেকজনকে ভ্রাম্যমাণ আদালত সতর্ক করে দিয়েছে। তিনি আদালতের কাছে মুচলেখা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-12-18 08:45:53