bangla news

‘কেএমসি ডে’ শুক্রবার, বর্ণিল আয়োজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ১১:১৩:৫২ এএম
...

...

খুলনা: দক্ষিণ পশ্চিমাঞ্চলের ঐতিহ্যবাহী প্রথম মেডিকেল কলেজ খুলনা মেডিকেল কলেজ (কেএমসি)। দীর্ঘ ২৮ বছরের গৌরবময় পথচলায় বর্তমানে এ কলেজটি দেশের অন্যতম সফল মেডিকেল কলেজে রূপান্তরিত হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) খুলনা মেডিকেল কলেজ প্রাঙ্গনে প্রথমবারের মতো ‘বর্ধিত কেএমসি ডে’ উদযাপনের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে বর্ণিলভাবে সেজেছে খুলনা মেডিকেল কলেজ ক্যাম্পাস।

বর্ণিল এ আয়োজনের ‘মিডিয়া পার্টনার’ হিসেবে রয়েছে দেশের শীর্ষ ‍অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

অনুষ্ঠান উদ্বোধন করবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। প্রধান অতিথি থাকবেন খুলনা সিটে করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি থাকবেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সলান, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) মহাসচিব অধ্যাপক ডা. মো.আব্দুল আজিজ।

অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে- সকাল ৮টায় চেক ইন ও উপহার সামগ্রী বিতরণ। সকাল সাড়ে ৮টায় উদ্বোধনী অনুষ্ঠান ও বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা। ৯টায় সকালের নাস্তা, সাড়ে ৯টায় আমন্ত্রিত অতিথিদের বরণ ও আলোচনা সভা, ১১টায় কেক ফেস্ট, সাড়ে ১১টায় কালার ফেস্ট ও ফটোসেশন, ১২ টায় জুম্মার নামাজের বিরতি, দুপুর ২টায় মধ্যাহ্নভোজ, ৩টায় স্মৃতিচারণ অনুষ্ঠান ও সংবর্ধনা, ৫টায় স্টল পরিদর্শন ও ব্যাচ ভিত্তিক আচ্ছা-গেইম শো, সন্ধ্যা ৬টায় আতশবাজি প্রদর্শনী ও ফানুস প্রজ্জ্বলন, ৭টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, ব্যান্ড শো ও র‌্যাফেল ড্র, রাত ১১টায় নৈশভোজ ও সাড়ে ১১টায় সমাপনী অনুষ্ঠান।

কেএমসি ডে ২০১৯ উদযাপন প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য সচিব ডা. অনল রায় বাংলানিউজকে বলেন, দিনব্যাপী অনুষ্ঠেয় এ মিলনমেলায় খুলনা মেডিকেল কলেজের কে১ ব্যাচ থেকে কে২৮ ব্যাচের অন্তর্গত সাবেক ছাত্র-ছাত্রী/চিকিৎসক, বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক/চিকিৎসক এবং দেশের স্বনামধন্য চিকিৎসকসহ প্রায় ২ হাজার চিকিৎসক ও আমন্ত্রিত অতিথি উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এমআরএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-17 11:13:52