bangla news

ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৮ ৭:০১:৫৮ পিএম
সংবাদ সম্মেলন, ছবি: শাকিল আহমেদ

সংবাদ সম্মেলন, ছবি: শাকিল আহমেদ

ঢাকা:  রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২১ অক্টোবর (বুধবার) থেকে দু’দিনব্যাপী ফিনিক্স হেলথ এক্সপো-২০১৯ শুরু হবে। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. অসিত বরণ অধিকারী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএসএমএমইউ’র কার্ডিওলজি বিভাগের প্রফেসর ড. চৌধুরী মেশতাক আহমেদ, বাংলাদেশের প্রথম নারী কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা চৌধুরী এবং ওভাল গ্রুপের সিইও আরিফুল চৌধুরী। ওভাল গ্রুপ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে ডা. অসিত বরণ অধিকারী বলেন, দু’দিনব্যাপী এ মেলায় জনসাধারণের জন্য থাকবে বিনামূল্যে স্বাস্থ্যসেবা। বিশেষ করে চোখের ছানি অপারেশন, সাধারণ স্বাস্থ্য সেবা, ইসিজি, ব্লাড গ্রুপ টেস্ট ও ডায়াবেটিস টেস্ট ও বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ। এছাড়া ইন্টার্ন চিকিৎসদের জন্য থাকবে বাংলাদেশের বিভিন্ন জাতীয় হাসপাতালের সিনিয়র প্রফেসরদের নিয়ে বিভিন্ন বিষয়ের ওপর ফ্রি সেমিনার।

তিনি আরও বলেন, দেশের স্বাস্থ্যসেবা অবদান রাখা বিশিষ্ট চিকিৎসক ও উদ্ভাবকদের জন্য থাকছে বিশেষ সম্মাননা পুরস্কার।

মেলায় প্রবেশের জন্য ফ্রি টিকিটের সঙ্গে র‌্যাফেল-ড্র কুপনের আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা রয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এসএমএকে/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-28 19:01:58