ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সব পর্যায়ে পুষ্টি কার্যক্রম বৃদ্ধির আহ্বান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৭ ৩:৪২:৩৫ পিএম
বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়বেটিকস ফোরামের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান

বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়বেটিকস ফোরামের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান

ঢাকা: জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পুষ্টি কার্যক্রম বৃদ্ধির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছে বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়বেটিকস ফোরাম (বিএনডিএফ)। 

রাজধানীর গুলশানে অবস্থিত স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়বেটিকস ফোরামের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই আহ্বান জানানো হয়।

শনিবার (০৭ সেপ্টেম্বর) নিউট্রিশন অ্যান্ড ডায়বেটিকস ফোরামের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্ষপূর্তি অনুষ্ঠানে বাংলাদেশের পুষ্টি সেবায় আন্তরিকতায় ও দায়বদ্ধতার প্রত্যয় নিয়ে কাজ করার আহ্বান জানান ফোরামের নেতারা। অনুষ্ঠানে পুষ্টিবিদ তামান্না চৌধুরী (সহযোগী সাধারণ সম্পাদক) স্বাগত ভাষণ দেন। এরপর জি এম কামরুল হাসান, ফোরামের প্রেসিডেন্ট সংস্থার লক্ষ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবহিত করেন।

ফোরামের সেক্রেটারি শামসুন নাহার মহুয়া ফোরামের ওয়েবসাইটের উদ্বোধন করেন। একই সঙ্গে ফোরামের গঠনতন্ত্র ও সদস্যপদ বিষয়ে সবাইকে অবহিত করেন। পুষ্টিবিদ চৌধুরী তাসনিম হাসিন (সহযোগী সাধারণ সম্পাদক) ধন্যবাদ জানানোর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

দেশের পুষ্টিখাতের গুরুত্বপূর্ণ বিভিন্ন হাসপাতালের পুষ্টিবিদ, পুষ্টি সংক্রান্ত সেবায় নিয়োজিত বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বের ০৭, ২০১৯
টিআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-07 15:42:35