ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

মাশরাফির উদ্যোগে ৫০ টাকায় বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
মাশরাফির উদ্যোগে ৫০ টাকায় বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা

নড়াইল: বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে মাত্র ৫০ টাকায় বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা পাচ্ছেন নড়াইলবাসী।

মাশরাফির হাতে গড়া সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এই সেবা পাচ্ছেন নড়াইলের সর্বস্তরের জনগণ।

নড়াইল শহরের মহিষখোলা এলাকায় চিত্রা নদীর পাড়ে অবস্থিত শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের হেলথ কেয়ার সেন্টারে নিয়মিত রোগী দেখছেন চারজন বিশেষজ্ঞ ডাক্তার।



নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা মির্জা নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সর্বিক সহযোগিতায় মাত্র ৫০ টাকা শুভেচ্ছা ফি নিয়ে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের সেবা দেওয়া হয়। এখানে গাইনী, স্ত্রী ও প্রসূতি, শিশু, মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত রোগী দেখেন। এছাড়া বিশেষ বিশেষ দিনে ঢাকা থেকে বিশেষজ্ঞ ডাক্তার এনে চিকিৎসা দেওয়া হয়।

১৪ আগস্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নিজে উপস্থিত থেকে নড়াইলবাসীর জন্য সেবাটি চালু করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা। সেবাটি নড়াইলবাসীর জন্য চলমান থাকবে।

স্বল্প খরচে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসার ব্যবস্থা করায় মাশরাফিকে ধন্যবাদ জানিয়েছেন নড়াইলের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। হাতের কাছে অল্প খরচে চিকিৎসা নিতে পেরে আনন্দিত রোগীরা।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।