ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

ঢামেক হাসপাতালে ডেঙ্গু রোগে শিক্ষকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৯
ঢামেক হাসপাতালে ডেঙ্গু রোগে শিক্ষকের মৃত্যু ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল, ফাইল ফটো

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নকুল কুমার দাস (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে; তিনি পেশায় ছিলেন স্কুল শিক্ষক। এ নিয়ে মৃত্যুর সংখ্যা ১৪ জন।

সোমবার (০৫ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে তার মৃত্যু হয়।

নকুলের বন্ধু পার্থ চক্রবর্তী বাংলানিউজকে বলেন, তার বাড়ি নওগা।

থাকতেন যাত্রাবাড়ী শনির আকড়া নুরপুর এলাকায়। ওই এলাকায় একটি স্কুলে শিক্ষকতা করতেন। ২০১৬ সালে তার ব্রেইন স্ট্রোক হয়। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসা নিতেন এবং বাসাতেই থাকতেন। সোমবার অনেক অসুস্থ হয়ে পড়লে তাকে সন্ধ্যায় ঢামেকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, সন্ধ্যা পৌনে ৭টার দিকে জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমার্জেন্সি সেন্টারে তার মৃত্যু হয়। স্বজনরা মরদেহ নিয়ে গেছে। এ নিয়ে ডেঙ্গুতে ১৪ জনের মৃত্যু হলো এই হাসপাতালে।

নকুলের ভাতিজা শুভ্র দাস বাংলানিউজকে বলেন, দুইদিন ধরে সামান্য জ্বর ছিল চাচার। তিনি অসুস্থতার কারণে স্কুলে যেতে পারেন না। তার স্ত্রী শিউলী দাস ওনার পরিবর্তে চাকরি করছেন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এজেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।