bangla news

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ল্যাট্রিন বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৫ ৩:৩১:০৫ পিএম
 খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৬টি পরিবারের মধ্যে বিনামূল্যে স্যানিটারি ল্যাট্রিন বিতরণ শুরু করেছে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

সোমবার (০৫ আগস্ট) সকালে খাগড়াছড়ি জেলা সদরের মুসলিমপাড়ায় ৪৬টি পরিবারের মধ্যে ল্যাট্রিন বিতরণ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম, খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. সোহরাব হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুন নাহার ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আশরাফুল ইসলাম।

খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. সোহরাব হোসেন জানান, বন্যায় খাগড়াছড়ি সদর উপজেলায় ১৩৪টি নলকূপ, ৭৩টি রিংওয়েল ও ৬৫০টি ল্যাট্রিন, দীঘিনালায় ৭৩টি নলকূপ, ৩২টি রিংওয়েল ও ৪২০টি ল্যাট্রিন ক্ষতিগ্রস্ত হয়েছে। পর্যায়ক্রমে এসব ল্যাট্রিন, নলকূপ ও রিংওয়েল মেরামত করার পাশাপাশি বিনামূল্যে বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-05 15:31:05