ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ডেঙ্গু রোগীদের পাশে মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
ডেঙ্গু রোগীদের পাশে মাশরাফি

নড়াইল: ডেঙ্গু পরীক্ষা করার জন্য নিজ নির্বাচনী এলাকার দুটি হাসপাতালে ব্যক্তিগত অর্থায়নে কিটস সরবরাহ করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার (০২ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক আনজুমান আরার মাধ্যমে নড়াইল ১০০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের কাছে মাশরাফির পক্ষ থেকে ৩০০ করে দুটি হাসপাতালে মোট ৬০০ কিটস সরবারহ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, সিভিল সার্জন মুন্সী আসাদুজ্জামান, নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আ ফ ম মশিউর রহমান বাবু প্রমুখ।

জেলা প্রশাসক আনজুমান আরা বাংলানিউজকে বলেন, নড়াইলে ডেঙ্গু রোগ শনাক্ত করার জন্য মাশরাফি বিন মর্তুজা ব্যক্তিগত অর্থায়নে নড়াইল সদর হাসপাতালে ৩০০টি কিটস ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০০টি কিটস সরবরাহ করেছেন। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে হাসপাতালে রোগীদের জন্য মশারির স্ট্যান্ড সরবরাহ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad