bangla news

ক্যান্সার মিশন ফাউন্ডেশনের যাত্রা শুরু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৭ ৯:২৩:৩৭ পিএম
লোগো উন্মোচন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

লোগো উন্মোচন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ক্যান্সার আক্রান্ত রোগীদের সেবা ও সহযোগিতার লক্ষে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যাত্রা শুরু করেছে ‘ক্যান্সার মিশন ফাউন্ডেশন’ নামের একটি সেবামূলক সংগঠন।

 

বুধবার (১৭ জুলাই) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ই-ব্লকের তৃতীয় তলায় ইপনা মিলনায়তনে সংগঠনের লোগো উন্মোচন করা হয়। এ সময় একটি আলোচনা সভারও আয়োজন করে সংগঠনটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এ সংগঠনের সফলতা কামনা করে তিনি বলেন, সেবার মধ্যে মহান স্রষ্টার সন্তুষ্টি নিহিত রয়েছে। চিকিৎসা সেবার চাইতে মানুষকে সেবার দেওয়ার বড় মাধ্যম আর নাই।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। তিনি বলেন, ক্যান্সার একটি দুরারোগ্য রোগ। এর চিকিৎসাও ব্যয়বহুল। তাই এ ধরনের রোগীদের সহায়তার জন্য এগিয়ে আসাটা একটি ভালো উদ্যোগ। এ উদ্যোগ ক্যান্সার আক্রান্ত রোগী ও রোগীর পরিবারের সদস্যদের একটি বড় পাওয়া।

ক্যান্সার মিশন ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, ক্যান্সার মিশন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. মো. নাজমুল করিম, সাংগঠনিক সম্পাদক ডা. বেলাল হোসেন সরকার, কোষাধ্যক্ষ সাদেক হোসেন বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এমএএম/এইচএডি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-17 21:23:37