bangla news

দাঁতের সুরক্ষায় ড. অরুপ রতন-হোয়াইট প্লাস চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৪:২২:৪০ পিএম
চুক্তি সই অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

চুক্তি সই অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

ঢাকা: দীর্ঘদিন ধরে দেশের মানুষের দাঁতের যত্নে কাজ করে আসছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের জনপ্রিয় ওরাল কেয়ার ব্র্যান্ড হোয়াইট প্লাস টুথপেস্ট। তারই ধারাবাহিকতায় এবার দেশের স্বনামধন্য ডেন্টিস্ট প্রফেসর ড. অরুপ রতন চৌধুরী ব্র্যান্ডটির সঙ্গে যুক্ত হয়েছেন।

সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে হেড অব অপারেশনস মালিক মোহাম্মদ সাইদ ও ড. অরুপ রতন চৌধুরী দাঁতের যত্নে ও সুস্বাস্থ্য নিশ্চিত করার অঙ্গীকার নিয়ে কাজ করতে আনুষ্ঠানিকভাবে একটি চুক্তি স্বাক্ষর করেন। মঙ্গলবার (১৬ জুলাই) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ চুক্তরি আওতায় হোয়াইট প্লাস এবং ড. অরুপ রতন চৌধুরী দাঁতের যত্নে সচতেনতা বাড়াতে বিভিন্ন কর্মসূচি নেবে। যার মধ্যে বাচ্চাদের দাঁতের যত্নের বিষয়টি প্রাধান্য পাবে।

ব্র্যান্ডটি এরইমধ্যে ৫ থেকে ১২ বছর বয়সী বাচ্চাদের দাঁতের এনামেল সুরক্ষার জন্য হোয়াইট প্লাস কিডস টুথপেস্ট বাজারজাত করছে। যা বাংলাদেশের এ বয়সী বাচ্চাদের জন্য একমাত্র ব্যালেন্সড ফ্লোরাইড টুথপেস্ট।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 16:22:40