ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

চলছে ‘প্রতিদিন একগ্লাস দুধের প্রয়োজনীয়তা’ নিয়ে আলোচনা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ১২:১৮:৫৪ পিএম
আলোচনা অনুষ্ঠানে অতিথিরা। ছবি: রাজীন চৌধুরী

আলোচনা অনুষ্ঠানে অতিথিরা। ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের আয়োজনে চলছে শারীরিক ও মানসিক বিকাশের লক্ষ্যে ‘পুষ্টি চাহিদা মেটাতে প্রতিদিন এক গ্লাস দুধের প্রয়োজনীয়তা’ শীর্ষক আলোচনা অনুষ্ঠান। 

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-১ এর মিলনায়তনে শনিবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টা থেকে শুরু হয়েছে আলোচনা। এ আয়োজনের সহযোগী আড়ং ডেইরি

বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহারের সভাপতিত্বে এবং লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলামের মডারেশন ও মালিহা মেহরিন বুশরার সঞ্চালনায় এতে অংশ নিয়েছেন বসুন্ধরা গ্রুপের মানব সম্পদ বিভাগের প্রধান তাহমিদ হোসেন, ব্র্যাকের ডেইরি অ্যান্ড ফুড বিভাগের পরিচালক ও জাতীয় ডেইরি ডেভেলপমেন্ট ফোরামের মহাসচিব আনিসুর রহমান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেইরি সায়েন্স বিভাগের প্রধান অধ্যাপক ড. হারুন উর রশীদ, আইসিডিডিআরবির ঢাকা হাসপাতালের চাইল্ড ম্যালনিউট্রিশন বিভাগের প্রধান ডা. ইকবাল হোসাইন, ব্র্যাক ডেইরি অ্যান্ড ফুড এন্টারপ্রাইজের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) জয়দ্বীপ সান্ত্রা, ব্র্যাক ডেইরি অ্যান্ড ফুড প্রজেক্টের ডিজিএম ড. মুহাম্মদ হারুন উর রশীদ, অ্যাপোলো হাসপাতালের পুষ্টিবিদ তামান্না চৌধুরী, সেভ দ্য চিলড্রেনের প্রকল্প পরিচালক তাহমিনা খান মজলিস প্রমুখ।

অনুষ্ঠানটি ফেসবুকে লাইভ করা হচ্ছে। লাইভ দেখতে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এসএইচএস/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-13 12:18:54