ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

বিএসএমএমইউতে জাতির পিতা ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৫ ৫:১০:০৯ পিএম
কমিটি গঠন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অতিথিরা। ছবি: বাংলানিউজ

কমিটি গঠন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ‘বাংলাদেশ জাতির পিতা ফাউন্ডেশন এন্ড পরিষদে’র নতুন শাখা কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তন কেন্দ্রে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে ৩১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতির পিতা ফাউন্ডেশন এন্ড পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ এ সৌরভ খান। আলোচনায় অংশ নেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. জিন্নাতুল ইসলাম জিন্না। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় শাখার নবনিযুক্ত সভাপতি আজিজুল হক ও ধন্যবাদ জানান বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান মানিক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় আর্তমানবতার সেবায় নিয়োজিত ছিলেন। এ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরাও সাধারণ মানুষের সেবায় আত্মনিবেদন করেছেন। সে জায়গার আরও উন্নতির জন্য চিকিৎসাসেবা উন্নত করা ও হয়রানি বন্ধে সংগঠনের এ শাখার সদস্যরা বিশেষ অবদান রাখবেন বলে আশা করি।

এসময় বিএসএমএমইউ’র বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯

এইচএমএস/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-25 17:10:09