ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

বিএসএমএমইউতে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৭:৪৩:১৩ পিএম
বিএসএমএমইউ বিশেষজ্ঞ চিকিৎসাসেবা দেওয়া হয়েছে

বিএসএমএমইউ বিশেষজ্ঞ চিকিৎসাসেবা দেওয়া হয়েছে

ঢাকা: জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ-২০১৯ (১৬-২০ এপ্রিল) উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় গৃহীত কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বিশেষজ্ঞ চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বহির্বিভাগ-১ ও ২ এবং এ-ব্লকে এ বিশেষ চিকিৎসা সেবা দেওয়া হয়। 

হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত মজুমদার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদ, সার্জারি অনুষদ, শিশু অনুষদ এবং ডেন্টাল অনুষদের সব বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকসহ সংশ্লিষ্টরা এ চিকিৎসাসেবা কার্যক্রমে অংশ নিয়েছেন। এছাড়াও সার্জারি অনুষদের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের পরীক্ষা-নিরীক্ষা সংক্রান্ত সেবাসহ বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদের সংশ্লিষ্ট বিভাগগুলোর সেবাও চালু ছিল। 

গত ১৬ এপ্রিল শুরু হওয়া বহির্বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকরা চিকিৎসাসেবা প্রদানের কার্যক্রম ছিল স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী দিন। তবে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ শেষ হবে শনিবার (২০ এপ্রিল)।  

শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে সোয়া ১১টা পর্যন্ত বিএসএমএমইউ’র বহির্বিভাগ-১ ও ২-এর বিভিন্ন কক্ষে বিশেষজ্ঞ চিকিৎসকরা রোগীদেরকে চিকিৎসাসেবা প্রদানের কার্যক্রম পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। 

এসময় বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন চিকিৎসক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এমএএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14