ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

পুরস্কার পেলো শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
পুরস্কার পেলো শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট ডা. এম এ মান্নানের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন, ছবি: সংগৃহীত

ঢাকা: বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) উদ্যোগে দেশব্যাপী বিশেষায়িত হাসপাতালগুলোর মধ্যে স্বাস্থ্যসেবায় ‘হেলথ মিনিস্টার ন্যাশনাল অ্যাওয়ার্ড-২০১৮’ তে পুরস্কৃত হয়েছে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট।

বুধবার (১০ এপ্রিল) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন শিশু মাতৃ-স্বাস্থ্য ইনিস্টিটিউটের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. এম এ মান্নানের হাতে পুরস্কার তুলে দেন। এসময় স্বাস্থ্যমন্ত্রী ছাড়াও উচ্চপর্যায়ের সরকারি কর্মকর্তা ও স্বাস্থ্যসেবা খাতের বৈশ্বিক উন্নয়ন সহযোগীরা উপস্থিত ছিলেন।

পুরস্কার পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি বলেন- এ পুরস্কার শিশু মাতৃ-স্বাস্থ্য ইনস্টিটিউটের সব স্তরের চিকিৎসক–কর্মকর্তা ও কর্মচারীদের সম্মিলিত প্রচেষ্টার ফসল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে ১৯৯৯ সালের ২০ মার্চ প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয় এবং সেবার মানের ক্ষেত্রে প্রতিদিন এগিয়ে যাওয়ার এ জয়যাত্রা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, এপ্রির ১০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।