bangla news

স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে বিপিএমসি’র প্রতিনিধিদের সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৮:৪৪:২৩ পিএম
মতবিনিময় সভা স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। ছবি: বাংলানিউজ

মতবিনিময় সভা স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। ছবি: বাংলানিউজ

ঢাকা: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশনের (বিপিএমসিএ) নবনির্বাচিত প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২৪ মার্চ) রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি মেডিকেল কলেজের সমস্যা ও সমাধানের বিষয় নিয়ে অনুষ্ঠিত এ সভায় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, পরিচালক (চিকিৎসা শিক্ষা ও জনশক্তি উন্নয়ন) অধ্যাপক ডা. কে এম আহসান হাবিব।

বিপিএমসি’র সভাপতি এম এ মুবিন খানের নেতৃত্বে সভায় অংশগ্রহণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ডা. মো. এনামুর রহমান, অর্থ সম্পাদক ইকরাম হোসেন বিজুসহ ডা. মো. মোয়াজ্জেম হোসেন, ডা. মো. মোস্তাফিজুর রহমান, , প্রীতি চক্রবর্তী, নাজমুল আহসান সরকার, উলফাৎ জাহান মুন ও নীলু আহসান।

সভায় সংগঠনের নেতারা বেসরকারি মেডিকেল কলেজের শিক্ষার মান উন্নয়ন ও স্বাস্থ্যসেবা জনগণের দোরগড়ায় পৌঁছে দিতে সরকারের সঙ্গে একযোগে কাজ করতে ঐক্যমত পোষণ করেন। এ ব্যাপারে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমএএম/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-03-24 20:44:23