ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

হাতীবান্ধায় ২ ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ৮:৩০:২১ পিএম
দণ্ডপ্রাপ্ত দুই ভুয়া চিকিৎসক

দণ্ডপ্রাপ্ত দুই ভুয়া চিকিৎসক

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় দুই ভুয়া চিকিৎসককে দেড় বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সামিউল আমিন এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ গ্রামের সামসুল হকের ছেলে মফিজুল হক (৩০) ও রংপুর জেলার কাউনিয়া উপজেলার নাজির দহ গ্রামের আলতাব হোসেনের ছেলে রেজাউল করিম (৩২)।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে বলেন, মাদার-সন হেলর্থ হুলরুরাল ডেভেলপমেন্ট সোসাইটি লিমিটেড নামে এক সংস্থার ব্যানারে হাতীবান্ধা শহরে একটি মা ও শিশু স্বাস্থ্য সেবা কেন্দ্র খুলে বসেন ওই দুই ভুয়া চিকিৎসক। তারা স্থানীয়দের বিভিন্ন রোগের চিকিৎসার নামে অপচিকিৎসা দিয়ে প্রতারণা করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে ইউএনও সামিউল আমিন থানা পুলিশ নিয়ে অভিযান চালিয়ে দুই ভুয়া চিকিৎসককে আটক করেন।

এসময় চিকিৎসক হিসেবে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়ে দায় স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালত তাদের দুইজনকে দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তদের শুক্রবার (১৫ মার্চ) সকালে লালমনিরহাট কারাগারে পাঠানো হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14