ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

ডিউটি না করলে ছাড় দেয়ার সুযোগ নেই: স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
ডিউটি না করলে ছাড় দেয়ার সুযোগ নেই: স্বাস্থ্যমন্ত্রী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: স্বাস্থ্য বিভাগের চিকিৎসক এবং কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যদি কেউ অন্যায় করে, কেউ ডিউটি না করে, আমাদের আর ছাড় দেওয়ার সুযোগ নেই। জনগণের ট্যাক্সের টাকায় আমরা বেতন নেবো, জনগণকে সেবা দেবো না এটা গ্রহণযোগ্য হবে না। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া ছাড়া কোনো উপায় নেই। 

শনিবার (১৬ ফেব্রুয়ারি)  বিকেলে মানিকগঞ্জে কর্নেল (অব.) এ মালেক সরকারি মেডিকেল কলেজের এমবিবিএস পঞ্চম ব্যাচের প্রথম বর্ষের শিক্ষার্থীদের পরিচিতি সভা এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, জাতি ঐক্যবদ্ধ হলে যেকোন অসাধ্যকে সাধ্য করতে পারে।

বর্তমানে জাতি ঐক্যবদ্ধ এ জাতির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছে। জাতি প্রধানমন্ত্রীর পেছনে ঐক্যবদ্ধভাবে আছে। ঐক্যের পরিচয় আমরা পেয়েছি, সোহরাওয়ার্দী হাসপাতালের অগ্নিকাণ্ডে একজন রোগীও আহত বা নিহত হয় নাই।

কর্নেল (অব.) এ মালেক সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক ডা. এ কে এম আমিনুল ইসলাম, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. মিজানুর রহমান এবং বায়ো কেমিস্ট বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বজলুর রহমান প্রমুখ।

বাংলাদেশ  সময়: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
কেএসএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।