ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

মানবসেবার শপথ নিলেন নেমেক শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ৬:৪৬:৫৭ পিএম
মেডিকেল কলেজ শিক্ষার্থীদের শপথ। ছবি: বাংলানিউজ

মেডিকেল কলেজ শিক্ষার্থীদের শপথ। ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: শিক্ষা অর্জনের পর চিকিৎসা শাস্ত্রের আচরণবিধি মেনে চলার পাশাপাশি লোভ ও কার্পণ্যতা ত্যাগ করে সুচিকিৎসার মাধ্যমে মানুষকে সেবা দেওয়ার শপথ নিয়েছেন সদ্য প্রতিষ্ঠিত নেত্রকোণা মেডিকেল কলেজের (নেমেক) শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের ইপিআই ভবনে কলেজের অস্থায়ী ক্যাম্পাসে এ শপথ নেন তারা।

এদিন কলেজের ওরিয়েন্টেশন ও পরিচিতি সভা অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ ডা. এ কে এম সাদিকুল আজম ৩৩ জন ছাত্রী ও ১৭ জন ছাত্রকে মানবসেবায় আত্মনিয়োগের শপথবাক্য পাঠ করান।

বক্তব্য দিচ্ছেন অনুষ্ঠানের বিশেষ অতিথি অধ্যাপক ড. রফিকউল্লাহ খান।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রফিকুল্লাহ খান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, জেলা প্রশাসক (ডিসি) মঈনউল ইসলাম, জেলা পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী, জেলা সিভিল সার্জন ডা. মো. তাজুল ইসলাম খান, ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এ কে এম আব্দুর রব, নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান প্রমুখ।

মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সাদিকুল বাংলানিউজকে জানান, নেত্রকোনাবাসীর জন্য এই শিক্ষা প্রতিষ্ঠানটি বিশেষ এক উপহার। সুতরাং সর্বচ্চো শ্রম দিয়ে হলেও নেত্রকোনা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য কাজ করবে প্রতিষ্ঠানটি। 

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ণেত্রকোনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-01-10 18:46:57