ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মাগুরায় মেডিকেল কলেজ স্থাপনে আনন্দের বন্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
মাগুরায় মেডিকেল কলেজ স্থাপনে আনন্দের বন্যা

মাগুরা: মাগুরায় মেডিকেল কলেজ স্থাপন ও ২০১৮-১৯ শিক্ষা বর্ষ থেকে প্রতিষ্ঠানটির কার্যক্রম শুরুর খবরে আনন্দের বন্যা বইছে গোটা জেলায়। 

আনন্দ উচ্ছ্বাস প্রকাশের পাশাপাশি চলছে মিষ্টি বিতরণ। ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে উচ্ছ্বাস প্রকাশের ঝড়।

বিশেষ করে মেডিকেল কলেজ স্থাপনের খবরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও প্রধানমন্ত্রী একান্ত সহকারী সচিব মাগুরা কৃতি সন্তান অ্যাড. সাইফুজ্জামান শিখরের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

রোববার (২৬ আগস্ট) বিকেলে মাগুরায় মেডিকেল কলেজ স্থাপনের খবর বিভিন্ন মিডিয়ায়
প্রচার হলে শহরে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে আনন্দ উৎসবে মেতে উঠতে দেখা যায়।  

এসময় মাগুরা জেলা পরিষদ প্রশাসক পংকজ কুমার তার অফিসে উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করান। একই সময় মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা উপস্থিত নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন। মিষ্টি বিতরণ করেন যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমানও। তারা সবাই প্রধানমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাগুরায় এ মেডিকেল কলেজ স্থাপনের পেছনে মূল ভূমিকা পালনকারী মাগুরার কৃতি সন্তান অ্যাড. সাইফুজ্জামান শিখরকে ধন্যবাদ জ্ঞাপন করেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মাগুরায় মেডিকেল কলেজ স্থাপনে চলছে মিষ্টি বিতরণ।  ছবি: বাংলানিউজ

মাগুরা আদর্শ কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস, বিএড কলেজের অধ্যক্ষ আনিসুর রহমান খোকন, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সামাজিক সংগঠন জাগো মাগুরার সাধারণ সম্পাদক সৈয়দ বারিক আনজাম বার্কি, কন্ঠবীথির সভাপতি খান মাজহারুল হক লিপু, জেলা উদীচীর সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তীসহ বিভিন্ন শিক্ষা,সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখরসহ মেডিকেল কলেজ স্থাপনের পেছনে ভূমিকা পালনকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।  

এই মেডিকেল কলেজকে মাগুরাবাসীর সবচেয়ে বড় স্বপ্নপূরণ বলে অভিহিত করেছেন।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে পরিচালক ডা. সুশান্ত কুমার বিশ্বাস তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, অবশেষে মাগুরায় স্বপ্নের মেডিকেল কলেজ হতে চলেছে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়, মাননীয় প্রধানমন্ত্রী ও অ্যাড. সাইফুজ্জামান শিখরকে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad