ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

জাবি মেডিক্যাল সেন্টারের সমস্যা সমাধানের দাবি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
জাবি মেডিক্যাল সেন্টারের সমস্যা সমাধানের দাবি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মেডিক্যাল সেন্টারের নানাবিধ সমস্য সমাধানের দাবিতে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে ছাত্র ইউনিয়ন জাবি সংসদের নেতাকর্মীরা।

সোমবার (৩০ জুলাই) তিন দফা দাবিতে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত মেডিক্যাল সেন্টার প্রতীকী ঘেরাও কর্মসূচি পালন করা হয়। এর আগে একই দাবিতে বিশ্ববিদ্যালয়ের নতুন কলা ও মানবিকী অনুষদ ভবনের সামনে থেকে মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা।

তিন দফা দাবি সমূহ হলো- অ্যাম্বুলেন্স সংখ্যা বৃদ্ধি করা, পর্যাপ্ত ওষুধ সরবরাহ ও ওষুধের মান নিশ্চিত করা এবং উন্নত প্যাথলজি সেবা নিশ্চিত করা।

এ বিষয়ে ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি নজির আমিন চৌধুরী জয় বলেন, শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারীরা সুস্থ থাকবে। আর আমাদের মেডিক্যাল সেন্টারটি তাদের সুস্থ রাখতে কাজ করে যাবে এটিই আমাদের প্রত্যাশা। তবে এই মেডিক্যাল সেন্টার আমাদের প্রত্যাশা পূরণে একেবারেই ব্যর্থ। এই মেডিক্যাল সেন্টার এখন জাতীয়ভাবে নাপা সেন্টার নামে পরিচিতি পেয়েছে।

তিনি আরও বলেন, দুপুরে বিশ্বরবিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মো. আমির হোসেন মেডিক্যাল সেন্টারে এসে ২ আগস্টের মধ্যে আমাদের দাবি পূরণের আশ্বাস দিয়েছেন।

২ আগস্টের মধ্যে দাবি আদায় না হলে পরবর্তীতে দাবি আদায়ে কঠোর কর্মসূচি পালন করা হবে বলে ছাত্র ইউনিয়ন প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।