[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বারহাট্টায় বিনামূল্যে প্রবীণ স্বাস্থ্য সেবাকেন্দ্র চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৬ ১০:৩৪:৫২ এএম
বারহাট্টায় বিনামূল্যে প্রবীণ স্বাস্থ্য সেবাকেন্দ্র চালু

বারহাট্টায় বিনামূল্যে প্রবীণ স্বাস্থ্য সেবাকেন্দ্র চালু

নেত্রকোনা: নেত্রকোনার বারহাট্টা উপজেলায় দরিদ্র অসহায় প্রবীণদের বিনামূল্যে সব ধরনের স্বাস্থ্যসেবা দিতে চালু হয়েছে সুবার্তা প্রবীণ সেবাকেন্দ্র।  
 

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১টায় জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বাউসী ইউনিয়নের রূপগঞ্জে সেবাকেন্দ্রটি উদ্বোধন করেন।

এসময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান, সুবার্তা ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেলীনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এস এম আশরাফুল আলম, বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মানিক আজাদ, বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াসমিন, বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, বাউসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ তারেক হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হুমায়ুন কবির প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন সুবার্তা ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ চৌধুরী।

সুবার্তা ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেলীনা আক্তার বাংলানিউজকে জানান, সুবার্তা ট্রাস্ট স্বেচ্ছাসেবী ও অলাভজনক একটি প্রতিষ্ঠান। অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ স্যারকে সভাপতি করে ২০০৯ সালে ট্রাস্টের পথচলা শুরু হয়। বর্তমানে ঢাকা, মানিকগঞ্জ ও নেত্রকোনায় সুবার্তা প্রবীণ সেবাকেন্দ্রের কার্যক্রম পরিচালনা করছে সুবার্তা ট্রাস্ট। এর মধ্যে নেত্রকোনা জেলা সদর, দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলায় প্রবীণদের জন্য কাজ করছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa