ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রাজশাহী সিভিল সার্জন কার্যালয় ঘেরাও রামেক শিক্ষার্থীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
রাজশাহী সিভিল সার্জন কার্যালয় ঘেরাও রামেক শিক্ষার্থীদের

রাজশাহী: ‘ক্যারি অন’ পদ্ধতি চালু রাখার দাবিতে রাজশাহী সিভিল সার্জন অফিস ঘেরাও কর্মসূচি পালন করেছেন রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা প্রায় এক ঘণ্টা সড়কও অবরোধ করেন।



সোমবার (০৩ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে এ কর্মসূচি পালিত হয়।

রাজশাহী মেডিকেল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে আন্দোলনে যোগ দেন বারিন্দ মেডিকেল কলেজ, শাহমখদুম মেডিকেল কলেজ এবং ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা রাজশাহী সিভিল সার্জন অফিস বরাবর একটি স্মারকলিপি দিয়েছেন। রাজশাহী সিভিল সার্জন অফিসার আব্দুস সোবাহান এ স্মারকলিপি গ্রহণ করেন।

স্মারকলিপিতে বলা হয়, স্মারকলিপিতে শিক্ষার্থীরা ক্যারি অন প্রথা চালু রাখার দাবি জানান।

শিক্ষার্থীদের মধ্যে কর্মসূচিতে প্রতিনিধিত্ব করেন- রাজশাহী মেডিকেল কলেজের ৫৫তম ব্যাচের শিক্ষার্থী রুহিন এমদাদ, পল্লব পাল, তামজিমা জিনা, শাকিলা এবং ৫৬তম ব্যাচের শিক্ষার্থী ঐশী, স্বরবর্ণ, নাবিলা, রাসেল, রবিন প্রমুখ।

গত শনিবার (০১ আগস্ট) শিক্ষার্থীরা একই দাবিতে মানববন্ধন ও সমাবেশে করেন। তারা এ সমাবেশে ২৪ ঘণ্টার মধ্যে তাদের দাবি পূরণ না হলে রাজশাহী মেডিকেল কলেজ ঘেরাওসহ ক্লাস পরীক্ষা বর্জনের আল্টিমেটামও দেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
এসএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।