ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

সিরাজগঞ্জে ৭ চিকিৎসককে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৫
সিরাজগঞ্জে ৭ চিকিৎসককে শোকজ

সিরাজগঞ্জ: দায়িত্ব অবহেলার অভিযোগে সিরাজগঞ্জে ৭ চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। এদের মধ্যে ৫ জনের বেতন-ভাতা সাময়িক বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।



রোববার (১৯ এপ্রিল) বিকেলে সিভিল সার্জন ডা. শামসুদ্দিনের নির্দেশে ডেপুটি সিভিল সার্জন আশরাফ উদ্দিন ও কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার এ ধরনের পদক্ষেপ নেন।

কারণ দর্শানো নোটিশপ্রাপ্ত চিকিৎকরা হলেন- বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সানজিদা মাহমুদ, ডা. মানসুরা আহম্মেদ, ডা. সজিব পাল, ডা. নাসিমা সুলতানা, ডা. ফেরদৌস আহম্মেদ, কাজিপুর উপজেলার সোনামুখি উপ-স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডা. হালিমা খাতুন ও উপ-সহকারী মেডিকেল অফিসার (স্যাকমো) ডা. শাহ আলী। এদের মধ্যে বেলকুচির ৫ জনের বেতন-ভাতা সাময়িক বন্ধ রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. শামসুদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কাজিপুর উপজেলার সোনামুখি উপ-স্বাস্থ্যকেন্দ্র সরেজমিন পরিদর্শনের পর চিকিৎসকদের দায়িত্ব অবহেলা ও গাফলাতি দেখে রোববার শোকজ নোটিশ দেওয়া হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে নোটিশের উপযুক্ত জবাব দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।