ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

না’গঞ্জে পূর্ণাঙ্গ মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৫
না’গঞ্জে পূর্ণাঙ্গ মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে একটি পূর্ণাঙ্গ মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপন ও খানপুরে তিনশ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে কিডনি বিভাগ চালুর দাবিতে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ নাগরিক কমিটি।

শনিবার (১৮ এপ্রিল) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।



নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, আমরা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জে একটি পূর্ণাঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালের দাবি করে আসছি। সরকার এখানে স্থাপন করবে বলে ঘোষণা দিয়েও তা বাস্তবায়ন করছে না।

নারায়ণগঞ্জে অবিলম্বে একটি মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপন করার দাবি জানান বক্তারা। একই সঙ্গে তারা কিডনি ডায়ালাইসিসহ কিডনি বিভাগ চালু করার দাবিও জানান। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতাও চান তারা।

নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি অ্যাডভোকেট এবি সিদ্দিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির সহ-সভাপতি রাফিউর রাব্বি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা সিপিবি সভাপতি হাফিজুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পাটির সভাপতি হাফিজুর রহমান, নাগরিক কমিটির সদস্য অ্যাডভোকেট আওলাদ হোসেন, অ্যাডভোকেট খলিলুর রহমান, দুলাল সাহা, আবু নাঈম খান বিপ্লব, জাহাঙ্গীর হোসেন, আব্দুল হাই, লোকমান হোসেন, সিরাজউদ্দীন আহাম্মদ, তান্না রহমান, জেলা আওয়ামী লীগ সদস্য মোহাম্মদ শহিদুল্লাহ সহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৫
এসএন/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad