bangla news

যক্ষ্মা দিবসে রাঙামাটিতে র‌্যালি

298 |
আপডেট: ২০১৫-০৩-২৪ ৬:১৮:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যক্ষ্মা খুঁজবো ঘরে ঘরে, সুস্থ করবো চিকিৎসা করে-এ স্লোগানকে সামনে রেখে বিশ্ব যক্ষ্মা দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকের উদ্যোগে মঙ্গলবার (২৪ মার্চ) সকালে শহরের রিজার্ভ বাজার চৌমুহনী থেকে র‌্যালিটি শুরু হয়ে...

রাঙামাটি: যক্ষ্মা খুঁজবো ঘরে ঘরে, সুস্থ করবো চিকিৎসা করে-এ স্লোগানকে সামনে রেখে বিশ্ব যক্ষ্মা দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
জেলা স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকের উদ্যোগে মঙ্গলবার (২৪ মার্চ) সকালে শহরের রিজার্ভ বাজার চৌমুহনী থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে শেষ হয়।
 
র‌্যালি শেষে সিভিল সার্জন সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
 
রাঙামাটির সিভিল সার্জন ডা. স্নেহ কান্তি চাকমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। 
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোস্তফা জামান, দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রুহি বনানী, মেডিকেল অফিসার ডা. শোভন চাকমা প্রমুখ।

এ সময় প্রজেক্টরের মাধ্যমে যক্ষ্মার বিভিন্ন ক্ষতি ও চিকিৎসা সম্পর্কে আলোকপাত করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. বিনোদ শেখর চাকমা।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মার্ ২৪, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-03-24 06:18:00