ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নার্সিং হোস্টেল চালু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ৮, ২০১৫
শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নার্সিং হোস্টেল চালু

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং স্টুডেন্টস হোস্টেলের উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উত্তর দিকে পরীবাগ এলাকায় নার্সিং স্টুডেন্টস হোস্টেলটি নির্মাণ করা হয়েছে।



রোববার (০৮ মার্চ) সকালে হোস্টেলটি উদ্বোধন করা হয়। একই সঙ্গে বিএসসি নার্সিং কোর্সের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণও অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংক এশিয়া লিমিটেডের চেয়ারম্যান এ রউফ চৌধুরী।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বিএসসি নার্সিং স্টুডেন্টস হোস্টেল নির্মাণে সহায়তা করতে পেরে গর্বিত ব্যাংক এশিয়া। ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

এসময় অন্যদের মধ্যে বিএসএমএমইউ’র উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মোহাম্মদ সহিদুল্লা, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক রুহুল আমিন মিয়া, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক শহীদুল্লাহ সিকদার, কোষাধ্যক্ষ অধ্যাপক জুলফিকার রহমান খান,  বেসিক সায়েন্স ও প্যারা ক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক এম ইকবাল আর্সলান, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. শাহানা আখতার রহমান, রেজিস্ট্রার অধ্যাপক সায়েদুরর রহমান, চিফ এস্টেট অফিসার ডা. একেএম শরীফুল ইসলাম, ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) আমিনুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক হুমায়রা আযম প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।