ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বাংলানিউজকর্মীদের স্বাস্থ্যসেবা দেবে ল্যাবএইড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১৫
বাংলানিউজকর্মীদের স্বাস্থ্যসেবা দেবে ল্যাবএইড ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের সর্ববৃহ‍ৎ‍ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম পরিবারের সদস্যদের করপোরেট স্বাস্থ্যসেবা দিতে যাচ্ছে দেশের বৃহৎ স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ল্যাবএইড গ্রুপ।
 
মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে বাংলানিউজের কনফারেন্স রুমে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।


 
বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন ও ল্যাবএইড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন। এর আওতায় বাংলানিউজের কর্মীরা ছাড়কৃতমূল্যে ল্যাব এইডের চিকিৎসাসেবা পাবেন।

banglanews_labaidচুক্তি স্বাক্ষরের পর ডা. শামীম বলেন, বাংলানিউজ একটি জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল। এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে চিকিৎসাসেবা দেওয়ার জন্য চুক্তিবদ্ধ হতে পেরে ল্যাবএইড আনন্দিত।

এডিটর ইন চিফ আলমগীর হোসেন  ডা. শামীমকে বাংলানিউজের বিভিন্ন বিভাগ ঘুরে দেখান এবং বাংলানিউজের সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারিদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

এসময় ‘এমন একটি কর্মচঞ্চল অফিস আমাকে মুগ্ধ করেছে’ বলে ডা. শামীম বাংলানিউজ সম্পর্কে তার প্রশংসা তুলে ধরেন।

এডিটর ইন চিফ আলমগীর হোসেনের গতিশীল নেতৃত্বের প্রশংসা করে তিনি বলেন, একটি চব্বিশ ঘণ্টার সংবাদমাধ্যম পরিচালনা, জনপ্রিয়তা অর্জন এবং একটি শক্ত আর্থিক ভিত্তির ওপর নিজেদের দাঁড় করানো  নি:সন্দেহে একটি বড় কাজ। আলমগীর হোসেন সেটা সম্ভব করেছেন।   
 
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল ম‍াজহার, হেড অব নিউজ মাহমুদ মেনন, হেড অব মার্কেটিং সিরাজুল ইসলাম, ডেপুটি মার্কেটিং ম্যানেজার হাসান মাহমুদ, ল্যাব এইডের জেনারেল ম্যানেজার (অপারেশন্স) জসিম-উল-হক প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।