ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

স্বাস্থ্য

রংপুরে চোখের ছানি নির্মূল বিষয়ক অ্যাডভোকেসি সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৪
রংপুরে চোখের ছানি নির্মূল বিষয়ক অ্যাডভোকেসি সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর: ২০২১ সালের মধ্যে রংপুর সিটি করপোরেশন থেকে চোখের ছানি নির্মূল করার লক্ষ্যে অ্যডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

ভিশন বাংলাদেশ প্রজেস্ট ফেইস টু ব্র্যাক বাংলাদেশের বাস্তবায়নে ও ন্যাশনাল আই কেয়ারের সহযোগিতায় বৃহস্পতিবার (১৮ ডিসেম্বর) রংপুর সিটি করপোরেশন (রসিক) অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।



রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র আবুল কাশেমের সভাপতিত্বে অ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক বাংলাদেশের সিনিয়র ম্যানেজার বি এম জাহিদুল ইসলাম, ব্র্যাক রংপুর ও রাজশাহী বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপক আলী আহমেদ, ব্র্যাকের এরিয়া ম্যানেজার রহমত উল্লাহ, ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক আতাউর রহমান, ব্র্যাকের স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির উপজেলা ম্যানেজার আশরাফুল ইসলাম এবং ব্র্যাকের রংপুর জেলা ম্যানেজার রনজিৎ কুমার তরফদার।

এছাড়া এসময় রংপুর সিটি করপোরেশনের কাউন্সিররা উপস্থিত ছিলেন। সভায় ২০২১ সালের মধ্যে রংপুর সিটি করপোরেশনের ৩৩টি ওয়ার্ডের জনগণের চোখের ছানি দূর করার লক্ষ্যে বিস্তারিত বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa