ঢাকা, মঙ্গলবার, ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

স্বাস্থ্য

বিকাশ ব্যবহার করে বিল দেওয়া যাবে সিটি মেডিকেল ও ডেন্টালের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
বিকাশ ব্যবহার করে বিল দেওয়া যাবে সিটি মেডিকেল ও ডেন্টালের

ঢাকা: বিকাশ ওয়ালেট ব্যবহারকারীরা এখন সিটি মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল ও সিটি ডেন্টাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসা সেবা সংক্রান্ত সব ধরনের খরচ (বিল) পরিশোধ করতে পারবেন বিকাশ ব্যবহার করে। এছাড়া এই দু’টি মেডিকেল শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি ফরম ক্রয় ও টিউশন ফিও দেওয়া যাবে বিকাশ-এর মাধ্যমে।



সম্প্রতি বিকাশ ও এই দু’টি প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত চুক্তি সই হয়েছে।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার রেজাউল হোসেন ও সিটি মেডিকেল কলেজের ডিরেক্টর হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন ও সিটি ডেন্টাল কলেজের অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ডিরেক্টর ড. মেঘদীপ বদরুদ্দোজ্জা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন।  

৩০০ শয্যা বিশিষ্ট সিটি মেডিকেল কলেজ গাজীপুরে এবং ১০০ শয্যা বিশিষ্ট সিটি ডেন্টাল কলেজ ঢাকার মালিবাগে অবস্থিত। এই দু’টি হাসপাতালের খরচ এখন মোবাইল ব্যাংকিং বিকাশ ব্যবহার করেই পরিশোধ করা যাবে।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিকাশ-এর হেড অব বিজনেস সেলস গোলাম আঞ্জুমানারুল ইসলাম, ম্যানেজার এম-কমার্স এস এম জাহেদুল আরেফিন, অ্যাকাউন্ট ম্যানেজার এম সিরাজুল মওলা, সিটি মেডিকেল কলেজের ডিরেক্টর এমডি নুরুল আফসার এবং অ্যাকাউন্ট্যান্ট সিটি ডেন্টাল কলেজ রওশন আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa