ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

স্বাস্থ্য

সরাইলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৪
সরাইলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র সিলগালা

ব্রাহ্মণবাড়িয়া: কর্মকর্তা-কর্মচারিরা নিয়মিত আসেন না বলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটি সিলগালা করা হয়েছে।
 
বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ এমরান হোসেন আকস্মিক পরিদর্শনে গিয়ে ওই কেন্দ্রটি সিলগালা করেন।



সরাইল ইউএনও কার্যালয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে ইউএনও সেখানে আকস্মিক পরিদর্শনে যান। এসময় তিনি সেখানে ২০ মিনিট অবস্থান করার পরও কোনো কর্মকর্তা-কর্মচারির দেখা পাননি। এ কারণে তিনি স্বাস্থ্য কেন্দ্রটি সিলগালা করে দেন।

ইউএনও মোহাম্মদ এমরান হোসেন জানান, স্বাস্থ্য কেন্দ্রটির প্রত্যেক কক্ষেই চামচিকার বাসা। এলাকার লোকজন অভিযোগ করেন, এই কেন্দ্রে কর্মরত কেউই নিয়মিত আসে না। কিন্তু হাজিরা খাতায় তাদের নিয়মিত স্বাক্ষর চলছেই। কেন্দ্রটির উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রফিকুল ইসলাম অরুয়াইল বাজারে তার ফার্মেসি ব্যবসা নিয়ে ব্যস্ত। দীর্ঘদিন ধরে ব্যবহার না হওয়ায় স্বাস্থ্য কেন্দ্রটি জরাজীর্ণ হয়ে পড়েছে। তিনি এসব দেখে কেন্দ্রটি সিলগালা করে  দেন। এছাড়া কর্মকর্তা-কর্মচারিদের হাজিরা খাতাটিও জব্দ করা হয়েছে বলেও জানান ইউএনও।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa