ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

স্বাস্থ্য

হাসপাতালে দালালের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৪
হাসপাতালে দালালের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের প্রতিটি হাসপাতালে দুর্নীতি ও দালালের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ।
 
সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে রাজনৈতিক ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



সংগঠনের সভাপতি এলিজা শারমিনের সভাপতিত্বে হান্নান শাহ বলেন, ঢাকার শেরেবাংলা নগরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে দালালের দৌরাত্ম্য ও কর্তৃপক্ষের উদাসীনতার চিত্র দেখলে বোঝা যায় সারাদেশের হাসপাতালের কী অবস্থা।

তিনি বলেন, ক্ষমতাসীন সরকারের আশ্রয়-প্রশ্রয়ে স্বাস্থ্যখাতে দিনের পর দিন দুর্নীতি বেড়ে চলেছে। বেসরকারি হাসপাতালগুলোর পরিবেশ ভালো থাকলেও, সরকারি হাসপাতালে দালালের দৌরাত্ম্য বেড়েই চলেছে। এ থেকে জনসাধারণকে পরিত্রাণ দিতে সরকারের উদ্যোগ নিতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, জাসাসের সাধারণ সম্পাদক সংগীত শিল্পী মনির খান, অধ্যাপক ড. আকরাম উল্লাহ শিকদার, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক কাজী মাযহারুল ইসলাম দোলন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa