bangla news

সুনামগঞ্জে দুঃস্থদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা

515 |
আপডেট: ২০১৪-০৮-১৭ ৭:১৪:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের চার শতাধিক দরিদ্র শিশু ও নারী-পুরুষকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়েছে। রোববার সকাল ৯টায় ইউনিয়নের বালিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের...

সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের চার শতাধিক দরিদ্র শিশু ও নারী-পুরুষকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়েছে।

রোববার সকাল ৯টায় ইউনিয়নের বালিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের সমৃদ্ধি কর্মসূচির আওতায় ও পিকেএসএফের অর্থায়নে দিনব্যাপী এ সেবা কার্যক্রম চলে।

এসময় সুনামগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সহকারী পরিচালক ডা. মো. মফিজুল ইসলাম, সুনামগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবুল কালাম এবং মেডিকেল অফিসার ডা. আরিজা সুলতানা হার্ট, চর্ম, যৌন, চক্ষু ও ডায়বেটিকদের পরীক্ষা-নিরীক্ষা করে ব্যবস্থাপত্র ও ওষুধ দেন।

পদক্ষেপ সমৃদ্ধি কর্মসূচীর কো-অর্ডিনেটর মো. মজিবুল হক, ব্র্যাঞ্চ ম্যানেজার নূরুজ্জামান, এমআইএস অফিসার মো. মনিরুজ্জামান ও জুয়েল আহম্মেদ এবং স্বাস্থ্য সহকারী সুলতান মাহমুদসহ অনেকে এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-08-17 07:14:00