ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ফুলবাড়িয়া ও ফুলপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উদযাপিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মে ২৮, ২০১৪
ফুলবাড়িয়া ও ফুলপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উদযাপিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া ও ফুলপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে পৃথক পৃথক এ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য বিভাগ, ব্র্যাক ও ওয়ার্ল্ড ভিশন আয়োজিত র‌্যালিটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে স্থানীয় উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলহাজ ডা. মো: আব্দুল কুদ্দুছ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বনানী বিশ্বাস, ব্র্যাক স্বাস্থ্য ও পুষ্টি জনসংখ্যা কর্মসূচির ব্যবস্থাপক মোঃ আব্দুল্লাহ আল মামুন, এডিপি ওয়ার্ল্ড ভিশনের রাকিবুল ইসলাম, বাদল এক্কা, ব্র্যাকের পিও রুহান আলী, আব্দুর রহমান প্রমুখ।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুর রহমান বলেন, প্রসূতি মায়েদের বিশেষ সেবা ও নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে যারা নিরলস কাজ করেছেন, তাদের পুরস্কার প্রদান করা হবে। আর যেন কোনো মা অপুষ্টিতে না ভোগেন সেদিকে সবার দৃষ্টি নিবদ্ধ করতে হবে।

ফুলপুরে নিরাপদ মাতৃত্ব দিবসের বর্ণাঢ্য র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাইসুল হুদা ভূঁইয়া। ব্র্যাকের সিনিয়র উপজেলা ব্যবস্থাপক স্বপ্না সাহা, ব্র্যাকের উপজেলা কর্মকর্তা আনোয়ার পারভেজ প্রমূখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, মে ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।