ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

দশ বছরে এ্যাপোলো

হেল্থ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৪
দশ বছরে এ্যাপোলো

স্বাস্থ্য সেবা খাতে এস টি এস গ্রুপের প্রথম প্রয়াস, বাংলাদেশের প্রথম জেসিআই সনদপ্রাপ্ত কর্পোরেট হাসপাতাল হিসেবে এ্যাপোলো হসপিটালস ঢাকা সাফল্যের পথ ধরে নবম বর্ষ শেষ করে ১৬ই এপ্রিল ১০ম বর্ষে পদার্পন করেছে।

এ উপলক্ষে হাসপাতাল প্রাঙ্গনে এক অনাড়ম্বর উৎসবের আয়োজন করা হয়।

“নিবেদিত সেবার এক দশক” শিরোনামে হাসপাতালের আগামী দিনের কার্য পরিকল্পনা তুলে ধরার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে  এস টি এস হোল্ডিংস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর ও সিইও আর বাসিল, এস টি এস গ্রুপের সিইও আবু তালেবকে সঙ্গে নিয়ে এস টি এস গ্রুপের নতুন লোগো উম্মোচন করেন। তিনি তার স্বাগত বক্তব্যে, বিগত বছরে সকলের সম্মিলিত প্রচেষ্টায় রোগী সেবার মান উন্নয়নে  লক্ষণীয় অগ্রগতি সাধনের জন্য সকলকে ধন্যবাদ জানান এবং আগামীতেও উন্নততর নিবেদিত সেবা দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ্যাপোলো হসপিটালস ঢাকার বিজনেস ডেভেলপমেন্ট ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার ডাঃ শাগুফা আনোয়ার বাংলানিউজকে বলেন, আমরা যে প্রতিশ্রুতি দেই, সেই সেবাই রোগীকে দেয়ার চেষ্টা করি। জন্মলগ্ন থেকে এই নীতিতেই আমরা বিশ্বাস করি, যা আমাদের প্রতি রোগীর আস্থা বাড়িয়েছে।

হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কনসালটেন্টগণ, এই হাসপাতালে জন্ম নেওয়া শিশু ও সংবাদ প্রতিনিধিদের সঙ্গে নিয়ে কেক কেটে ও বেলুন উড়িয়ে দিনব্যাপী আনন্দোৎসব উদ্বোধন করা হয়।

তবে এই আনন্দের দিনও প্রতিষ্ঠানের সব ডাক্তার বা অন্য কর্মকর্তারা একসঙ্গে আনন্দ করতে পারছেন না। কারণ তারা মনে করেন, এই আনন্দের চেয়ে রোগীর পাশে থেকে তাদের চিকিৎসা দেয়াই বেশি প্রধান্য দেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।