ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

রমেকে বুধবার থেকে কর্মচারীদের লাগাতার আন্দোলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৪
রমেকে বুধবার থেকে কর্মচারীদের লাগাতার আন্দোলন

রংপুর: রংপুর মেডিকেল কলেজে (রমেক) চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক রেজাউল হক রুমেলের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বুধবার থেকে কর্মবিরতিসহ লাগাতার আন্দোলনের ঘোষণা দিয়েছেন কর্মচারীরা।

একইসঙ্গে এ দাবিতে গত কয়েকদিন ধরে কলেজে কর্মবিরতিসহ মিছিল-সমাবেশ ও ঘেরাও কর্মসূচি অব্যাহত রেখেছেন কর্মচারীরা।

 

মঙ্গলবার দুপুরে সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. তাহের মিয়া বাংলানিউজকে লাগাতার আন্দোলনের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন,‘মঙ্গলবারের মধ্যে ‍জড়িতদের গ্রেপ্তার না করলে বুধবার থেকে কলেজে কর্মবিরতিসহ অনির্দিষ্টকালের আন্দোলন শুরু করা হবে। ’

কর্মচারীদের অভিযোগ, ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও আজ পর্যন্ত পুলিশ হামলাকারীদের গ্রেপ্তার করতে পারেনি। অথচ আসামিরা প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছে। উল্টো এ ঘটনায় দায়ের হওয়া মামলা তুলে নিতে কর্মচারীদের হুমকি-ধামকি দেওয়া হচ্ছে বলেও তারা অভিযোগ করেন।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি হাসপাতাল চত্বরে চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক রুমেলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করা হলেও এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বলেন,‘আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। ’

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa