ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

এ্যাপোলো হসপিটালস ঢাকার নতুন সিইও বাসিল

স্বাস্থ্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৪
এ্যাপোলো হসপিটালস ঢাকার নতুন সিইও বাসিল

এ্যাপোলো হসপিটালস ঢাকার নতুন এক্সিকিউটিভ ডিরেক্টর ও সিইও হিসেবে যোগদান করেছেন আর. বাসিল। জানুয়ারির শুরুতেই স্বাস্থ্যসেবা নতুন উচ্চতায় পৌঁছে দিতে দেশের নামকরা এই প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব নেন বাসিল।



মেসার্স ক্রমটন গ্রেভস লিমিটেড, মেসার্স উইপ্রো জিই মেডিকেল সিস্টেম, মেসার্স মানিপাল হেলথ সিস্টেম প্রাইভেট লিমিটেড, এ্যাপোলো হসপিটালস গ্রুপ এবং মেসার্স লিলি হেলথ কোনসোর্টিয়াম প্রাইভেট লিমিটেডের মতো খ্যাতি সম্পন্ন প্রতিষ্ঠানে কর্মক্ষেত্রে দীর্ঘ ৩৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন বাসিল সুনাম ও দক্ষতার সঙ্গে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

কোচিন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ইন্ডাস্ট্রিয়াল পাওয়ার সিস্টেমে পোস্ট গ্রাজুয়েট ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেন বাসিল।

বাসিল এ্যাপোলো হসপিটালস ঢাকার সঙ্গে সঙ্গে চট্টগ্রাম হসপিটাল, এসটিএস হোল্ডিংস লিমিটেডের আওতায় পরিকল্পনাধীন মেডিকেল কলেজ এবং ক্লিনিকসহ সকল স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান সমূহের প্রধান হিসেবেও দায়িত্ব পালন করবেন।

বাংলানিউজকে এ্যাপোলো হসপিটালস ঢাকার নতুন সিইও বাসিল বলেন, তিনি তার দায়িত্ব পালন কালে ক্লিনিক্যাল এবং সার্ভিস সংক্রান্ত সুনাম বৃদ্ধি, রোগীর সন্তুষ্টি, কর্মচারী ও হাসপাতালে কর্মরত সকল চিকিৎসক ও স্টাফদের কাজের পরিবেশ উন্নয়নসহ, নতুন নতুন প্রক্রিয়াসমুহের প্রাতিষ্ঠানিকরণ এবং শেয়ার হোল্ডারদের মর্যাদা বৃদ্ধিতে কাজ করবেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।