ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

মনোকথা

একাকিত্ব!

ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৪
একাকিত্ব!

I feel alone in an extremely emotional way. When you give up I found my girl friend to marry another man. Would like to know how your mind works and do it properly. Always feel pain because now I know a lot of things and does  not remember which. Someone to talk to when you do get stuck. Tried many can not remember anything now. Families with any good behavior I could not.  Everyone seems selaphisa. Recently my hearts desire Is acharana foul to me.  Seeing the girl of my sexual thoughts come to mind. But I am would like to  control himself. Masturbation, like the Punk Habit takes hold of me now.  Something I do not think masturbation is getting dropped. Truly a daughter to fuck and takes a great deal of fear. Please help me how to
get rid of the

Curley lives in this filthy nasty unexpected. I Anonymous Age 24

উত্তর ৬: আপনার লেখা থেকে সঠিক সমস্যাটি বের করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। তবে এটা বোঝা গেলো আপনার গার্ল ফ্রেন্ডের অন্য কারো সাথে বিয়ে হয়ে গিয়েছে।

যাকে আপনি সত্যিই ভালোবাসতেন।

বর্তমানে সবাইকে আপনার স্বার্থপর মনে হচ্ছে, কিন্তু এর মধ্য থেকেই আপনাকে একজন ভালো বন্ধু খুঁজে বের করতে হবে। যার কাছে আপনি আপনার মনের কথাগুলি খুলে বলতে পারবেন।

জীবন এমনই, অদ্ভূত! মানুষ কি চায় আর কি হয় কেউ বলতে পারবে না। আপনি কোথায় আছেন, কোথায় থাকেন বোঝা গেলো না। যেখানেই থাকেন, সেখানে একজন বিশেষজ্ঞের সাথে সরাসরি যোগাযোগ করুন। সমস্যা দীর্ঘায়িত না করে ব্যবস্থা নিন। আপনার জন্য শুভ কামনা।

‘মনোকথা’ আপনাদের পাতা। মনোরোগ নিয়ে যে কোনো মতামত ও আপনার সমস্যার কথা জানাতে পারেন আমাদের। আমরা পর্যায়ক্রমে অভিজ্ঞ মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে আপনাদের প্রশ্নের জবাব জানিয়ে দেবো। আপনি চাইলে গোপন রাখা হবে আপনার নাম-পরিচয় এমনি কি ঠিকানাও।

প্রিয় পাঠক, আপনার সমস্যার কথা জানানোর সঙ্গে সমস্যার বিস্তারিত বিবরণ, আপনার নাম, বয়স, কোথায় থাকেন, পারিবারিক কাঠামো এবং এজন্য কোনো চিকিৎসা নিচ্ছেন কি না এ বিষয়ে বিস্তারিত জানান। শুধুমাত্র সেক্ষেত্রেই আপনার সমস্যা সম্পর্কে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেওয়া সম্ভব হবে।

আপনার সমস্যা, মতামত বা পরামর্শ জানাতে আমাদের ই মেইল করুন-[email protected]

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৩
এসএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।