bangla news

পাবনা ডায়াবেটিকে অ্যাম্বুলেন্স প্রদান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-১০-১৫ ৫:৪৬:৩৫ এএম

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বেসিক ব্যাংক লিমিটেডের সৌজন্যে পাবনা ডায়াবেটিক হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।

পাবনা: প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বেসিক ব্যাংক লিমিটেডের সৌজন্যে পাবনা ডায়াবেটিক হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি লায়ন বেবী ইসলামের হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

এ উপলক্ষে পাবনা ডায়াবেটিক সমিতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার সাহাবুদ্দিন চুপ্পু।

প্রধান অতিথির বক্তব্যে শাহাবুদ্দিন চুপ্পু বলেন, মানুষের কল্যাণে সমাজের বিত্তবানদের আরো এগিয়ে আসতে হবে। সামর্থ্যবান ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলো যত বেশি এগিয়ে আসবে সমাজ তথা দেশের উন্নয়ন আরো বৃদ্ধি পাবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার জনগণের হাতের কাছে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। সেই লক্ষ্য বাস্তবায়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ডায়াবেটিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা লায়ন বেবী ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর আসনের এমপি গোলাম ফারুক খন্দকার প্রিন্স, জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সিভিল সার্জন ডা. তাহসীন বেগম।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন- পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মনোয়ারুল আজিজ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৩
আরএএস/জেসিকে eic@banglanews24.com

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2013-10-15 05:46:35