ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

প্রাইম ব্যাংকের চক্ষু চিকিৎসা ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৩
প্রাইম ব্যাংকের চক্ষু চিকিৎসা ক্যাম্প

ঢাকা: মাগুরায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেছে প্রাইম ব্যাংক।   শনিবার ব্যাংকটির অঙ্গপ্রতিষ্ঠান প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে মাগুরা জেলার  শালিখা উপজেলার আড়পাড়া মহিলা কলেজ প্রাঙ্গণে এ ক্যাম্প উদ্বোধন করা হয়।



ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক।

প্রাইম ব্যাংক যশোর শাখার প্রধান ভিপি মো. হাফিজুর রহমান মল্লিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী, মাগুরা জেলার শালিখা উপজেলার চেয়ারম্যান এ্যাডভোকেট শ্যামল কুমার দে, মাগুরা পৌরসভা মেয়র আখতারুজ্জামান খান এবং শালিখা উপজেলার আড়পাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. অহিদুর রহমান প্রমুখ।

এই ক্যাম্পের মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিনামূল্যে চোখের চিকিৎসা ও পরামর্শ, গরীব রোগীদের বিনামূল্যে চশমা ও ঔষধ সরবরাহ, দরিদ্র রোগীদের বিনামূল্যে ছানি অপসারণ ও চোখের লেন্স বসানোর ব্যবস্থা করা হবে ।

বাংলাদেশ সময়:২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৩
টিএকে/কেএইচ/ আরআই/জেসিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa