ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

নীলফামারীতে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৩
নীলফামারীতে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

নীলফামারী: নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ছয় নম্বর ওয়ার্ডের মাঝপাড়া রেজিস্ট্রার্ড প্রাথমিক বিদ্যালয়ে হালিমা-ফারুক ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার দিনব্যাপী “ফ্রি মেডিক্যাল ক্যাম্প” শুরু হয়েছে।
 
সকাল ৮টায় ক্যাম্পের উদ্বোধন করেন নীলফামারী আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ফজলুল হক তানসেন।


 
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন-গোড়গ্রাম ইউনিয়ন পরিষদের ছয় নম্বর ওয়ার্ড সদস্য আকবর আলী, মাঝপাড়া রেজিস্ট্রার্ড প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন উর রশিদ, প্রাক্তন ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য কছিম উদ্দিন, ফাউন্ডেশনের সভাপতি উমর ফারুক ও সাধারণ সম্পাদক হাসিবুল হাসান পল্লব।  
দিনব্যাপী মেডিক্যাল ক্যাম্পে গ্রামের ৩শ’ অসহায় দরিদ্র নারী-পুরুষ ও শিশুর চিকিৎসা সেবা, ওষুধ প্রদান এবং পরামর্শ দেওয়া হবে।

আরএমও ডা. ফজলুল হকের তত্ত্বাবধানে ঢাকা মেডিকেল কলেজের ডা. নিখিল চন্দ্র রায়, ডা. তপু ঘোষ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ডা. মোস্তাফিজুর রহমান ও আইএইচটি রাজশাহীর ফার্মাসিস্ট রায়হান আলী ক্যাম্প পরিচালনা করছেন।
 
হালিমা-ফারুক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাসিবুল হাসান পল্লব বাংলানিউজকে জানান, কানাডা প্রবাসী মোস্তফা কামাল পলাশের সহযোগীতায় গ্রামের দরিদ্রদের বিভিন্নভাবে সহায়তা করা হয় ফাউন্ডেশনের উদ্যোগে। ইতোপূর্বে শীতের সময় দরিদ্রদের গরম কাপড় বিতরণ ছাড়াও ঈদে সেমাই চিনি বিতরণ এবং কোরবানী ঈদে গরু কোরবানী করে মাংস বিতরণ করা হয় ফাউন্ডেশনের উদ্যোগে। সমাজ সেবায় যাতে সংগঠনটি অগ্রণী ভূমিকা রাখতে পারে সেজন্য সবার সহযোগিতা চান তিনি।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৩
সম্পাদনা: রাফিয়া আরজু শিউলী, নিউজরুম এডিটর [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।