bangla news

জামালপুরে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৪-০৭ ৮:৪৩:১২ এএম

‘রক্তচাপ নিয়ন্ত্রণে যার, নিরাপদ জীবন তার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের মতো জামালপুরেও পালিত হয়েছে বিশ্ব স্বাস্থ্য দিবস।

জামালপুর: ‘রক্তচাপ নিয়ন্ত্রণে যার, নিরাপদ জীবন তার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের মতো জামালপুরেও পালিত হয়েছে বিশ্ব স্বাস্থ্য দিবস।
 
এ উপলক্ষে রোববার সকালে স্থানীয় বৈশাখী মেলা মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।শহর প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. দেলওয়ার হায়দার।

র‌্যালি শেষে সিভিল সার্জন ডাক্তার নারায়ন চন্দ্র দের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, জেলা স্বাচিপ সভাপতি ডাক্তার আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক ডাক্তার হাফিজুর রহমান, প্রবীণ সাংবাদিক এএকে মাহমুদুল হাসান, কেয়ার সোহার্দ্য কর্মসূচির প্রোগ্রাম অফিসার এলভিন সুয়ারেছ।

রক্তচাপ বিষয়ক ধারণাপত্র উপস্থাপন করেন, ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোশায়ের উল ইসলাম এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন, আইজল-এর নির্বাহী পরিচালক সাযযাদ আনসারী।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৩
সম্পাদনা: রাফিয়া আরজু শিউলী, নিউজরুম এডিটর
eic@banglanews24.com

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2013-04-07 08:43:12